Logo

অপসংস্কৃতি প্রতিরোধে আল-মাহদী’র সংগীত প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক। / ২১৮ বার
আপডেট সময় : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০

দক্ষিণ চট্টগ্রামের সাড়াজাগানো ইসলামি সাংস্কৃতিক সংগঠন আল-মাহদী শিল্লীগোষ্ঠীর সাপ্তাহিক সংগীত প্রশিক্ষণ কর্মশালা করোনাকালীন (কোভিড-১৯) দীর্ঘ সময় বন্ধ থাকার পর স্বাস্থ্য বিভাগ ঘোষিত শারীরিক দূরত্ব নিশ্চিত করে ফের উদ্বোধনী প্রশিক্ষণ আরম্ভ হয়।

প্রশিক্ষণ দিচ্ছেন নবজাগরণ শিল্পী গোষ্ঠীর প্রতিষ্ঠাতা পরিচালক আঞ্চলিক সংগীত সম্রাট খ্যাত মাও. আলমগীর বিন কবির।

শুক্রবার (১৬ অক্টোবর’২০) সকাল ৯টায় সংগঠনের অফিস কক্ষে (বাহাদুর ম্যানশন পৌর বাস টার্মিনাল, চকরিয়া) পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে এই প্রশিক্ষণ আরম্ভ করা হয়।

উদ্বোধন এর শুরুতে আগত প্রশিক্ষক মাও. আলমগীর বিন কবির অপসংস্কৃতি প্রতিরোধে ইসলামী সংস্কৃতি বিকাশের ক্ষেত্রে প্রয়োজনীয় বিষয়াদির উপর দিক নির্দেশনামূলক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, তিনি বলেন আমাদের সকলকে নিয়ত শুদ্ধ করে দৃঢ়তার সহিত সাংগঠনিক কাঠামোর উপর আত্মবিশ্বাস রেখে এগিয়ে যেতে হবে দ্বীন প্রচারে আপন লক্ষ্যে।

পরিশেষে উপস্থিত সদস্যদের সমন্বয়ে সংগঠনের পরিচালক সাইফুল্লাহ ইরফানের বাবার রোগ মুক্তি চেয়ে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন, মাও. আলমগীর বিন কবির।

এসময় উপস্থিত ছিলেন আল-মাহদী শিল্পীগোষ্ঠীর প্রতিষ্ঠাতা ও পরিচালক মাও. সাইফুল্লাহ ইরফান, সংগঠনের সহকারী পরিচালক মো. আলী বাবা, সাধারণ সম্পাদক এম. মিজানুর রহমান-সহ সংগঠনের সদস্য বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর