Logo

চকরিয়ায় পুলিশ বক্সে হামলা, সার্জেন্ট আহত

এ কে এম ইকবাল ফারুক। / ৭০ বার
আপডেট সময় : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

চকরিয়ায় মাদক ব্যবসায়ীর নেতৃত্বে ট্রাফিক পুলিশ বক্সে হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী। সন্ত্রাসীরা পুলিশ বক্সের ভেতরে ঢুকে চকরিয়া পৌর শহরের ট্রাফিক পুলিশের সার্জেন্ট ফেরদৌস আলম চৌধুরীকে পিটিয়ে আহত করে।

শনিবার (১৭ অক্টোবর)  ১১টার দিকে চকরিয়া পৌর শহরের চিরিঙ্গা পুরাতন বাস স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকাল ১১টার দিকে পুলিশ বক্স সংলগ্ন পান দোকান ব্যবসায়ী মো. বেলাল উদ্দিনের উপর লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালায় গাঁজা ব্যবসায়ী মনছুর আলমের নেতৃত্বে তার স্ত্রী হাছিনা বেগম, ভাই আশেক আহমদ, হাবিব উল্লাহ ও আমান উল্লাহ। এ সময় তিনি হামলাকারীদের কবল থেকে বাঁচতে পাশে থাকা ট্রাফিক পুলিশ বক্সে আশ্রয় নেয়। তখন পুলিশ বক্সে থাকা সার্জেন্ট ফেরদৌস আলম চৌধুরী তাদের বাঁধা দিলে তাকেও পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা।

নাম প্রকাশে না করার শর্তে স্থানীয় কয়েকজন ব্যক্তি বলেন, সন্ত্রাসীরা পুলিশ বক্সের আশেপাশে দীর্ঘদিন ধরে গাঁজার ব্যবসা করে আসছিলো। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলেও জানান তারা।

চকরিয়া পৌর শহরের ট্রাফিক ইন্সপেক্টর মশিউর রহমান বলেন, পুলিশ বক্সে সন্ত্রাসী হামলায় ট্রাফিক সার্জেন্ট আহত হওয়ার বিষয়টি শুনেছি। বিষয়টির ব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) অবহিত করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর