Logo

পেকুয়ায় যুবককে পিঠিয়ে টাকা ছিনিয়ে নিল দূর্বৃত্তরা

স্টাফ রিপোর্টার। / ৩৪ বার
আপডেট সময় : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

পেকুয়ায় যুবককে পিঠিয়ে আহত করেছে দূর্বৃত্তরা। আহত যুবকের নাম জাহেদুল ইসলাম (২৮)। সে পেকুয়া উপজেলা সদরের ৭নং ওয়ার্ডের আঁধাখালী গ্রামের নাছির উদ্দিন প্রকাশ মোহছেনের ছেলে বলে জানা গেছে।

এসময় দূর্বৃত্তরা ওই যুবক থেকে ৪৫ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ উঠেছে।

আহত যুবককে উদ্ধার করে পেকুয়া সরকারি হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। গতকাল শনিবার রাত সাড়ে ৮টায় পেকুয়া আলহাজ কবির আহমদ চৌধুরী বাজারের পূর্ব পার্শে সাবেক রাবেতা হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানা যায়, জাহেদুল ইসলাম পেকুয়া বাজার থেকে একটি ব্যাটারী চালিত টমটম যোগে চৌমুহনীর দিকে আসার সময় এক দল দূর্বৃত্ত তাঁকে পেকুয়া মহিলা মাদ্রাসা গেইটের সামনে টমটম থেকে নামিয়ে ফেলে। দূর্বৃত্তরা তাঁকে টেনে হেঁছড়ে রাবেতা হাসপাতালের দিকে নিয়ে যায়। এসময় দূর্বৃত্তরা লোহার রড, হাঁতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিঠিয়ে গুরুতর আহত করে।

আহত জাহেদ জানান, ঘটনার দিন গরু ক্রয়ের জন্য পেকুয়া বাজারে যায়। বাজার থেকে ফেরার পথে পেকুয়া সদরের ৫নং ওয়ার্ডের শেখেরকিল্লাহ ঘোনা এলাকার আবু তাহেরের ছেলে মোঃ তারেক নেতৃত্বে ৫/৬ জনের একটি সংঘবদ্ধ দল আমার উপর হামলা চালায়। এরা আমার কাছে থাকা ৪৫ হাজার ৭৫০ টাকা ও একটি মুঠোফোন (মোবাইল সেট) ছিনিয়ে নেয়। পূর্ব থেকে উৎপেতে থেকে আমার এ হামলা চালিয়েছে।

এদিকে আহত যুবকের ডান হাত ভেঙ্গে যওয়ায় রাতে আশংকাজনক অবস্থায় কর্মরত ডাক্তার চমেক হাসপাতালে পাঠিয়ে দেয়।

এবিষয়ে পেকুয়া থানার ওসি সাইফুর রহমমান মজুমদার বলেন, আহত যুবককে স্থানীয়রা উদ্ধার করে থানা নিয়ে আসে। আমি দ্রুত চিকিৎসা দেওয়ার পরামর্শ দিই। লিখিত অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর