শিরোনাম :

শহরে ডিএনসির পৃথক অভিযানে ইয়াবা সহ আটক ৩

বিশেষ প্রতিবেদক। / ৫৩ বার
আপডেট সময় : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

শহরের কলাতলী বীচ এলাকা ও সমিতি পাড়ায় অভিযান চালিয়ে সাড়ে ১১ হাজার ইয়াবা সহ ৩ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সোমবার ১১ জানুয়ারী বিকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয় এর সহকারী পরিচালক সোমেন মন্ডলের নেতৃত্বে পৃথক এ অভিযান পরিচালনা করা হয়।

আটককৃত আসামীরা হলেন, নুরুল আমিন প্রকাশ সৈয়দ করিম (২২), পিতা- চাঁদ মিয়া, সাং- গুচ্ছগ্রাম, ০২ নং ওয়ার্ড, সাবরাং ইউনিয়ন, থানা- টেকনাফ; বর্তমান সাং- জাদিমুড়া, ০৯ নং ওয়ার্ড, হ্নীলা ইউনিয়ন, থানা – টেকনাফ ও আমিনুল ইসলাম (২৬), পিতা- মৃত সিরাজুল ইসলাম, সাং- পূর্ব গোদারবিল, ০৬ নং ওয়ার্ড, টেকনাফ সদর ইউনিয়ন, থানা – টেকনাফ, মোঃ তাহের (৩০), পিতা- মোঃ ছলিম উল্লাহ, সাং- সমিতিপাড়া, ০১ নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা।

সৌমেন মন্ডল জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি বিশেষ টিম বিকাল আনুমানিক সাড়ে চার ঘটিকায় কক্সবাজার সদর মডেল থানাধীন কলাতলী বীচ এলাকায় অভিযান পরিচালনা করে বীচ সংলগ্ন আদিব স্টোরের সামনে হতে দুইজন মাদক ব্যবসায়ীকে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়।

এছাড়া একইদিন অপর এক অভিযানে কক্সবাজার পৌরসভাধীন সমিতি পাড়া হতে একজন মাদক কারবারীকে ১ হাজার ৫শ পিস ইয়াবাসহ আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞেসাবাদে তারা দীর্ঘদিন যাবত ধরে পরস্পরের সহযোগিতায় ইয়াবা ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করে। উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়া ও উপপরিদর্শক মোঃ তায়রীফুল ইসলাম বাদী হয়ে উভয় আসামিে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ সনের ৩৬(১) সারণীর ১০(গ) ও ৪১ ধারায় কক্সবাজার সদর থানায় দুইটি নিয়মিত মামলা দায়ের করেন।

মাদকবিরোধী এই সাঁড়াশি অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানিয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয় এর সহকারী পরিচালক সোমেন মন্ডল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর