শিরোনাম :

দেশব্যাপী মাদকের বিস্তাররোধে কাজ করছে র‌্যাব-১৫

শাহেদ ফেরদৌস হিরু। / ১০৮ বার
আপডেট সময় : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১

বর্তমানে দেশের যুব সমাজ অধঃপতনের মূল কারণ হচ্ছে মাদকাসক্তি। মাদকাসক্তির ভয়াল থাবা যুব সমাজকে ধ্বংস করে ফেলছে। দেশব্যাপী মাদকের বিস্তাররোধ এবং দেশের যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকে মাদক বিরোধী অভিযান দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক বিশেষভাবে প্রশংসিত হয়ে আসছে র‌্যাব।

গত বৃহস্পতিবার কক্সবাজারের রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের দেচুয়াপালং নতুন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ১৯ হাজার ৭শ পিস ইয়াবাসহ রোহিঙ্গা মাদক ব্যাবসায়ীকে আটক করার পর এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব কথা বলেন র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী মিডিয়া পরিচালক আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে আব্দুল গণি চেয়ারম্যান সড়কের মাথায় ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে এক মাদক ব্যাবসায়ী। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকশ অভিযানিক দল পৌছায়। র্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যাবসায়ীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে একজনকে ধরে ফেলে র্যাব এবং অপর একজন পালিয়ে যায়। আটককৃত আসামী হলেন, উখিয়া বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের ১৭ নং ব্লকের মৃত আশু আলীর ছেলে মোঃ রফিক আলম (৩৮) রোহিঙ্গা।

এসময় পালানোর কারন জানতে চাইলে তার নিকট মাদকদ্রব্য ইয়াবা থাকায় পালানোর চেষ্টা করেন বলে জানান। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আসামীর ব্যাগ থেকে ১৯ হাজার ৭শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আসামী ইয়াবা ব্যাবসার কথা স্বীকার করে বলেন, পলাতক আসামীর সহযোগিতায় দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে কক্সবাজার ও দেশের বিভিন্ন জায়গায় পাচার করছে।

এ ঘটনায় আসামীকে পরবর্তী আইনানুগ ব্যাবস্থা নেওয়ার জন্য রামু থানায় হস্তান্তর করা হয়েছে। এবং পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

Sent from Yahoo Mail on Android


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর