শিরোনাম :

শহরে পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৩

বিশেষ প্রতিবেদক। / ৬০ বার
আপডেট সময় : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

শহরের লিংক রোড এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১৯ হাজার ৩শ ৪০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫।

আটককৃত আসামীরা হচ্ছেন,সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের লার পাড়ার মনসুর আলমের ছেলে নুরুল মোস্তফা,উখিয়া বালুখালী রোহিঙ্গা ক্যাম্প ১০ নং ব্লকের বশির আহমদের ছেলে সাব্বির আহমদ (রোহিঙ্গা),রামু খুনিয়াপালং ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের হাজী এজাহার মিয়ার ছেলে মো.জয়নাল আবেদীন।

গতকাল ৭ ফেব্রুয়ারী প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি জানান, শহরতলীর লিংক রোড এলাকায় সিকদার টাওয়ার ওয়েডিং পার্ক এর সামনে মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে মাদক ব্যাবসায়ীরা। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকশ অভিযানিক দল উক্ত স্থানে পৌছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদেরকে আটক করা হয়।

পরবর্তীতে পালানোর কারণ জানতে চাইলে তাদের কাছে মাদকদ্রব্য ইয়াবা আছে বলে জানায়। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে তাদের ব্যাগ তল্লাশি করে ৯ হাজার ৮শ পিস ইয়াবা এবং অপর ব্যাবসায়ীর কাছ থেকে ৯ হাজার ৫শ ৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করে যে,তারা দীর্ঘদিন যাব টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে নিজ হেফাজতে রেখে কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে।

পরে গ্রেফতারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যাবস্থা গ্রহনের নিমিত্তে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর